1. admin@dailybanglavoice24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

ফার্মগেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ সদস্য নিহতের ঘটনায় গ্রেপ্তার ৪:

মো: মন্জুর রহমান,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ২২৪ বার পঠিত

রাজধানীর ফার্মগেট এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার নিহত হওয়ার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শনিবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এই চার ব্যক্তিকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

ডিবির (তেজগাঁও বিভাগ) উপকমিশনার মো. গোলাম সবুর আজ রোববার দুপুরের দিকে বলেন, মনিরুজ্জামান হত্যার ঘটনায় তাঁরা চারজনকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে একজন ইতিমধ্যে এই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।
মনিরুজ্জামান (৪০) ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগে (ট্রাফিক) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। গতকাল শনিবার ভোর সোয়া চারটার দিকে ফার্মগেট এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতের শিকার হন তিনি। ঘটনার সময় তিনি পুলিশের পোশাকে ছিলেন না।
পুলিশ জানায়, তিন দিনের ছুটি শেষে গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবর্দী থেকে বাসে করে গতকাল শনিবার ভোরে ঢাকার ফার্মগেটে এসে নামেন মনিরুজ্জামান। সেখান থেকে তেজগাঁওয়ে ট্রাফিক বিভাগের উপকমিশনারের কার্যালয়ে যাচ্ছিলেন তিনি। ফার্মগেটের সেজান পয়েন্টের সামনে আসার পর ছিনতাইকারীরা তাঁর গতিরোধ করেন। একপর্যায়ে ছুরিকাঘাত করে তাঁর সঙ্গে থাকা মুঠোফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয় তারা।””” সূত্র প্রথম আলো””””

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর