1. admin@dailybanglavoice24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

পুঠিয়ায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে গোপনে ছেলেকে সভাপতি করার অভিযোগ

মো: মন্জুর রহমান,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৮২ বার পঠিত

পুঠিয়ায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে গোপনে ছেলেকে সভাপতি করার অভিযোগ

স্টাফ রিপোর্টার, পুঠিয়া (রাজশাহী) ঃ পুঠিয়ায় শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রাধন শিক্ষক মো ছাঃ নাজনীন বেগমের বিরুদ্ধে গোপনে তার ছেলেকে সভাপ তি করার অভিযোগ উঠেছে।

এ নিয়ে উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও অত্র বিদ্যালয়ের ক্যাচমেন্ট এলাকার সর্ব সারধারণ উপজে লা প্রাথমিক শিক্ষা অফিসার বরারব একটি অভিযোগ দায়ে র করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজনীন বেগম নিয়মনীতি অনুরসরণ না করে যা খুশি তাই করে থাকেন।

মেয়াদ উত্তির্ণ কমিটির সভাপতি ছিলেন তার স্বামী। এর প্রভাবে তিনি ম্যানেজিং কমিটির সাথে এবং এলাকার গন্য মান্য ব্যক্তিগণের সাথে কোনরুপ সম্পৃত্তা রাখেন না।

বর্তমানে কমিটির মেয়াদ উত্তির্ণ হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ম্যানেজিং কমিটির সদ্যসদের সাথে কোনরুপ পরামর্শ না করে গোপনে তার ছেলে নাজমুল হককে বিদ্যুৎসাহী সদস্য হিসেবে নির্বাচিত করে এবং তার মনোনিত ৪ জন অভি ভাবক সদস্যের নামের তালিকা উপজেলা শিক্ষা অফিসে প্রেরণ করেন।

বিষয়টি জানাজানি হলে ম্যানেজিং কমিটির পক্ষে দিলীপ কুমার প্রাং স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র উপজেলা শিক্ষা অফিসে জমা দেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজনীন বেগম বলেন,স্কুলটির প্রতিষ্ঠা করেছে আমার স্বামী।

এছাড়াও স্কুলের জমি তাদের।আমি নিয়ম মেনেই এমপি সাহেবের সুপারিশের মাধ্যমেই তাদের নাম উপজেলা শিক্ষা অফিসে প্রেরণ করেছি।

এছাড়াও অন্যান্য অভিযোগের বিষয়ে তিনি অস্বীকারি করেন।

এ বিষয়ে পুঠিয়া উপজেলা শিক্ষা অফিসার এ বি এম সানো য়ার হোসেন জানান, শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যাল য়ে একটি অভিযোগ আমি পেয়েছি।

বিষয়টি সহকারি শিক্ষা অফিসারকে তদন্তের দায়িত্ব দিয়েছি।

তিনি সরজমিনে গিয়ে তদন্ত করে রিপোর্ট জমা দিবেন। তার রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে এ কর্মকর্তা জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর