1. admin@dailybanglavoice24.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী, শাশুড়ি ও ননদকে ১০ বছর করে কারাদণ্ড

মোঃআবু রায়হান , প্রচার ও বিজ্ঞাপন সম্পাদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১১৮ বার পঠিত

নাটোরে গৃহবধূকে আত্মহত্যায় প্ররোচনার দায়ে স্বামী, শাশুড়ি ও ননদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (দায়রা জজ) মুহাম্মদ আবদুর রহিম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত তিনজন হলেন নিহত গৃহবধূ খাদিজা কবরীর স্বামী সানিউল ইসলাম, শাশুড়ি সাবিনা ইয়াসমিন ও ননদ রিভা খাতুন। তাঁরা নাটোরের সিংড়া উপজেলার গুটিয়া গ্রামের বাসিন্দা।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী সাইফুল ইসলাম বলেন, জরিমানার টাকা আদায় করে গৃহবধূ খাদিজার পরিবারকে দেওয়ার জন্য জেলা ম্যাজিস্ট্রেটকে আদালত নির্দেশ দিয়েছেন। রায় ঘোষণার পর দণ্ডপ্রাপ্ত আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর