1. admin@dailybanglavoice24.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

নাটোরে ক্রিস্টাল মেথসহ গ্রেপ্তার ১

মোঃআবু রায়হান , প্রচার ও বিজ্ঞাপন সম্পাদক
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১১৩ বার পঠিত

নাটোরে ক্রিস্টাল মেথসহ গ্রেপ্তার ১
নাটোরে প্রথমবারের মতো ক্রিস্টাল মেথ নামের মাদকসহ মো. আবু সালেহ ওরফে রিংকু (৩৯) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

সোমবার (১০ জুলাই) রাতে বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রিংকু লালপুরের নওদাপাড়া গ্রামের সাজদার প্রামানিকের ছেলে।

জেলার ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সোমবার রাত ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর এলাকার একটি বাসায় অভিযান পরিচালনা করে। এ সময় আবু সালেহ ওরফে রিংকুকে গ্রেপ্তার ও তার কাছ থেকে ক্রিস্টাল মেথ মাদক জব্দ করা হয়। তার বিরুদ্ধে মামলার পর সোমবার রাতেই সদর থানায় হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।”

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর