1. admin@dailybanglavoice24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

পা পিছলে গলায় ফাঁস, গাছে ঝুলছিল মরদেহ

মোঃআবু রায়হান , প্রচার ও বিজ্ঞাপন সম্পাদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১০৪ বার পঠিত

গাছে উঠে পা পিছলে গলায় ফাঁস লেগে আফসার আলী (৪০) নামে এক গাছির মৃত্যু হয়েছে। মৃত্যুর পর অনেকক্ষণ যাবৎ গাছেই ঝুলে ছিল তার মরদেহ। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে মরদেহ নামান। সোমবার (২১ আগস্ট) বেলা ১১টার দিকে সদর উপজেলার বারঘরিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আফসার আলী নলডাঙ্গা উপজেলার বিপ্রভেল ঘুড়িয়া গ্রামের মৃত জব্বার আলীর ছেলে।
এলাকাবাসী জানায়, সোমবার সকালে সদর উপজেলার বারঘরিয়া গ্রামের আরিফ শেখের ডাবগাছ পরিষ্কার করতে ওঠেন আফসার আলী। ডাবগাছের মাথায় কাজ করার সময় হঠাৎ পা পিছলে গাছ থেকে পড়ে যাওয়ার সময় গলায় দড়ির ফাঁস লেগে আটকে যান আফসার। এতে ঘটনাস্থলেই ফাঁস লেগে মারা যান তিনি।
পরে ঝুলে থাকা অবস্থায় লোকজন দেখতে পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসে ফোন করলে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে তার মরদেহ গাছ থেকে নামায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠায়।
এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, এ ঘটনায় নাটোর থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর