1. admin@dailybanglavoice24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

“ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে

দৈনিক বাংলা ভয়েস ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

শীতের সকালে গ্রাম বাংলার ঐতিহ্যে পিঠা পুলির সংবাদ সংগ্রহ করতে গিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাংলা ভয়েস এর চোখে পরে খুব পরিচিতি মুখ সেলিম রেজা, কুশল বিনিময় শেষে তার কাছে জানতে চায় এত সকালে খেজুরের গাছ তলায় তিনি কি করেন? সেলিম রেজা বলে, আমার লোকজন খেজুরের রস গাছ থেকে সংগ্রহ করতেছে, আমি হাসতে হাসতে বললাম ভাই, অনলাইনে পাঞ্জাবির ব্যবসা বাদ দিয়ে এখন কি গুড়ের ব্যবসায়ী হলেন নাকি। গল্পটা শরু হলো সে বলে ভাই দীর্ঘ দিন থেকে অনলাইনে পাঞ্জাবি নিয়ে কাজ করতেছি আপনাদের দোয়ায় সুনাম এর সহিত। কিন্তুু গত বছর আমার কিছু পাঞ্জাবির রেগুলার কাস্টমার, খেজুরের গুড় ও আম চাই, আমি তাদের অনুরোধে পন্য গুলো পাঠাইলে তার কিছু দিন পর, আবার তাদের বন্ধু বান্ধব সহ তাদের কাছে থেকে গ্রামের কোন না কোন পন্য যেমন ঘি, কুমরা বড়ি,মধু, সজনে পাতার গুরা, সরিষার তেল,চিয়া সীড সহ গ্রামের প্রাকৃতিক খাদ্যের অর্ডার আসতেই থাকে অল্প অল্প করে সারা বছর, কিন্তুু পাঞ্জাবির অনলাইন ব্যবসা সহ সামাজিক কর্মকান্ডে ব্যস্ত থাকার কারনে সবার অনুরোধ রক্ষা করতে পারিনায়। এইবারও একই অবস্থা শীত আসতে না আসতেই ফোন আসা শুরু হয়েছে,ম্যাসেজ আছে পাঞ্জাবির পেইজে।
তাই ” ভিলেজ ফুড ” নামে একটি পেইজ খুলে গ্রামের পন্য নিয়ে হাজির হয়েছি।
ফুডের ব্যবসা কেমন হচ্ছে ও ব্যবসার ভবিষ্যৎ জানতে চাইলে, তিনি বলেন অনলাইন বাজারে প্রতারক কিছু কিছু পেইজ, ভেজাল পন্যর সমাহার নিয়ে কম মুল্য দিয়ে প্রচার চালায়,তাতে এক দিকে গ্রাহক পন্য কিনে প্রতারিত হচ্ছে, সঙ্গে সঙ্গে অনলাইন বাজার এর উপর আস্থা হারাচ্ছে। আমরা দীর্ঘ দিন থেকে অনলাইনে ব্যবসা করে আসিতেছে আমরা জানি গ্রাহক কি চাই। গ্রাহকদের আস্থার যায়গা যেন নষ্ট না হয় সে দিকে খেয়াল রাখি।
প্রাকৃতিক খাঁটি পন্য গ্রাহক দের কাছে পৌঁছে দেওয়ায় আমাদের লক্ষ্য। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে আমাদের ১০টি পন্য বাজারে যাচ্ছে, কিছু পন্য নিজেরা তৈরী করি, কিছু পন্য নিজেদের প্রতিনিধির তত্ত্বাবধানে সংগ্রহ করি। এই ফুড ব্যবসা নিয়ে ভবিষ্যত জানতে চাইলে সেলিম রেজা বলেন ইনশাআল্লাহ আগামী বছরের মধ্যে ভিলেজ ফুডের মাধ্যমে ঘরে ঘরে অর্গানিক পন্য পৌঁছে দিবো।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর