1. admin@dailybanglavoice24.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বাকি টাকা চাওয়ায় কর্মচারীকে কুপিয়ে হত্যা, ২ আসামির মৃত্যুদন্ড,, ট্রাফিক পুলিশ সদস্য আব্দুস সামাদ ৫৭ বছর বয়সে এসএসসি পাশ করে অবাক করে দিলেন দেশবাসীকে,, গণপরিবহনে চাঁদাবাজির সময় RAB-5 এর অভিযানে আটক ২১,, দৈনিক বাংলা ভয়েস 24.com এর স্টাফ রিপোর্টার মুনজুর দীর্ঘদিন যাবত অসুস্থ,, পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভিকটিম কুলসুম ন্যায় বিচার হতে বঞ্চিত। দূর্গাপুরে আসামী প্রভাবশালী হওয়ায় ভুক্ত ভুগীর মামলা খারিজ রাজশাহীর পুঠিয়ায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত (২ ) “ভিলেজ ফুড” গ্রামের খাঁটি পন্য নিয়ে গ্রাহকদের আস্থার প্রতিক হয়ে উঠেছে বাংলা ভয়েস দূর্গাপুর উপজেলা প্রতিনিধি নরেশ কুমার কে অব্যহতি

পুঠিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক সম্রাট মনিরের হাতে যুবক কে জখম করার অভিযোগ

মো: মন্জুর রহমান,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৮৩ বার পঠিত

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার পুঠিয়া ইউনিয়ন এর ধন্জয়পাড়া গ্রামে মাদক বিক্রী ও সেবনের প্রতিবাদ করায়, মাদক বিক্রেতার দ্বারা মারধরের শিকার হয়েছে যুবক।

ঘটনা সুত্রে জানা যায়, দীর্ঘ দিন থেকে পুঠিয়া উপজেলার, পুঠিয়া ইউনিয়ন এর বদরের মোড় এর চাঁন মিয়ার ছেলে মো: মনির (৪০) গাঁজা বিক্রী ও সেবন করে আসিতেছে। গাজা বিক্রীর ও সেবনের জন্য এলাকার উঠতি বয়সের ছেলেদের নিয়ে প্রতিদিন ধন্জয়পাড়া গ্রামের মো: সোহাগ এর বাড়ীর পার্শে , সাগর এর দোকানের পিছনে গাঁজা সেবনের ও বিক্রির আসর করে আসিতেছে। গাজা বিক্রেতা মনির এর এমন কান্ডে এলাকা বাসী অতিষ্ঠ হয়ে উঠেছিলো এবং অভিভাবক গন তাদের ছেলেদের ভবিষ্য নিয়ে চিন্তায় ছিলো। অত্র এলাকার এমন ঘটনা চলমান থাকায় প্রশাসন সহ স্থানীয় নেতাদের অবগত করলে তারা কোন ব্যবস্থা গ্রহন করে নাই। গত ১৫/৪/২০২৪ ইং তারিখ রোজ সমবার সকাল আনু: ১১ ঘটিকার সময় ভিকটিম সোহাগ এর বাড়ীর প্বার্শে সাগর এর দোকানের পিছনে গাঁজা খাওয়ার আসর হওয়ায় সে গাজা বিক্রেতা মনির কে এলাকার মধ্যে গাঁজা বিক্রি ও সেবন করতে নিষেধ করে, গাঁজা বিক্রেতা মনির সোহাগ কে বলে আমার ক্ষমতা আছে আমি গাঁজা ইয়াবা সব বিক্রি ও সেবন করবো তোর কি। ভিকটিম সোহাগ বলে আমি পুলিশ প্রশাসন কে জানাবো তোকে গাঁজা বিক্রি ও সেবন করে এলাকার ছেলেদের ও পরিবেশ নষ্ট করতে দিবোনা। এই কথা বলার সাথে সাথে মনির এর হাতে থাকা গাঁজা কাটার কাটনি দিয়ে ভিকটিম সোহাগ এর মাথায় ও চোখে পোজ দেয় ও বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারে, পরবর্তী তে স্থানীয় লোকজন এসে ভিকটিম সোহাগ কে উদ্ধার করে স্থানীয় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। ভিকটিমের মাথায় ৪টি সেলায়,বাম চোখ জখম ও ডান হাতে ফাটল নিয়ে ভিকটিম সোহাগ এখন চিকিৎসাধীন। এই ঘটনা নিয়ে ভিকটিম পুঠিয়া থানায় একটি অভিযোগ দেয় যা বর্তমানে তদন্তাধীন, উক্ত অভিযোগ দেওয়ার পর আসামী মনির ও তার লোকজন অভিযোগ প্রত্যাহার করার জন্য চাপ প্রয়োগ করিতেছে, এই দিকে মাদক বিক্রীর প্রতিবাদ করায় অভিভাবক যুবক কে মারধরের শিকার হওয়ায় ও গত ৫ দিনেও আসামী গ্রেফতার না হওয়াতে এলাকাবাসী সন্তানদের ভবিষ্যৎ নিয়ে আতংকে আছে । অত্র অভিযোগ এর তদন্ত কারী অফিসার রেজাউল ইসলাম, তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমরা অভিযোগ পেয়েছি ঘটনা তদন্তাধীন আসামীর বিরুদ্ধে আইনগত যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর